শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

বাহুবলে রাজু হত্যা মামলার আসামি বাচ্চু গ্রেফতার

গ্রেফতারকৃত বাচ্চু মিয়ার ফাইল ছবি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে রাজু হত্যার দেড় বছর পর মামলার আসামি বাচ্চু মিয়া (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ।  রবিবার (০৬ মার্চ) ভোর ৪টার দিকে উপজেলার মিরপুর ইউনিয়নের বানিয়াগাঁও মাদ্রাসা সংলগ্ন স্থান থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাচ্চু মিয়া উপজেলার মিরপুর ইউনিয়নের রূপশংকর গ্রামের ইয়াদুল হোসেন পুত্র।

মামলা সূত্রে জানা যায়, বিগত ১২/১১/২০২০ই, বৃহস্পতিবার রাতে উপজেলার মিরপুর ইউনিয়নের কামারগাও গ্রামের ফিরোজ খাঁনের পুত্র রাজু খান (২২) কে হত্যার উদ্দেশ্যে আসামীগণ বাড়ি থেকে ডেকে বাচ্চু মিয়ার ঘরে নিয়ে ঝাপটিয়ে ধরে গামছা দিয়ে মুখ বেঁধে রড দিয়ে শরীরের নানা স্থানে এলোপাতাড়ি আঘাত করে। এ সময় আসামিদের নামামূখী আঘাতের ফলে রাজু খান অজ্ঞান হয়ে গেলে তাকে পার্শ্ববর্তী পশ্চিম ভাদেশ্বর গ্রামের দোকানের পাশে পেলে রেখে চলে যায়। পরে খবর পেয়ে রাজুর পরিবারের লোকজন তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তিরত অবস্থায় রাজুর কাছ থেকে ঘটনার বর্ণনা শুনেন তার পরিবার। পরে তার অবস্থার অবনতি ঘটায় হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তাৎক্ষনিক তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে রাজু খান মৃত্যুর খোলে ঢলে পড়েন।

ঘটনার পরপর নিহত রাজুর পিতা ফিরোজ খান বাদী হয়ে ৮ জনের নাম উলে­খসহ ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামি করে আদালতে মামলা দায়ে করেন।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামি বাচ্চু মিয়াকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com